বিয়ের প্রলোভন দেখিয়ে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০১৯, ১৮:২৩

সাহস ডেস্ক

রাজবাড়ীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এতে নির্যাতিতা নিজেই বাদী হয়ে ঘটনার সঙ্গে জড়িত ছয়জনের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা করলে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে।

২৮ জানুয়ারি (সোমবার) বিকেল ৪টার দিকে জেলা শহরের ড্রাই আইচ ফ্যাক্টরি এলাকায় আমিরুর ইসলামের পরিত্যক্ত এক মেসে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার মেয়েটি বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নির্যাতিতা ওই শিক্ষার্থী এবারের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় বাণিজ্য বিভাগের পরীক্ষার্থী।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা সদরের ভবানীপুর গ্রামের ইউনুস সেখের ছেলে সুজন (২২), আক্তার ফকিরের ছেলে আলামিন (২৪), নারু কুমার সরকারের ছেলে আকাশ (২৪), আবুল ব্যাপারীর ছেলে বাবু (২৮) এবং বড় লক্ষ্মীপুর গ্রামের খালেক প্রামাণিকের ছেলে ফজলু (৩২)। অপর আসামি মোস্তফা পলাতক রয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, তিনমাস আগে বিনোদপুর ড্রাই আইচ ফ্যাক্টরি এলাকার সুজনের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সুজন বিবাহিত জানার পর সে সুজনকে এড়িয়ে চলতো। ঘটনার দিন সে রেল লাইন ধরে হেঁটে যাবার সময় সুজনের সঙ্গে দেখা হয়। বিয়ের ব্যাপারে কথা বলবে জানিয়ে সুজন তাকে নিয়ে ড্রাই আইচ ফ্যাক্টরি এলাকার আমিরুল ইসলামের পরিত্যক্ত মেসের সামনে নামিয়ে দেয়। এরপর সুজন তার মায়ের সঙ্গে বিয়ের প্রসঙ্গে কথা বলবে বলে তার বন্ধুদের কাছে রেখে চলে যায়। সুজনের বন্ধুরা তাকে পরিত্যক্ত ঘরে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

২৯ জানুয়ারি (মঙ্গলবার) রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গণধর্ষণের ঘটনায় ওই কিশোরী ছয় জনকে আসামি করে সোমবার রাতে মামলা করেছে। পুলিশ পাঁচ আসামিকে গ্রেফতার করেছে। আরেক আসামি মোস্তফাকে গ্রেফতারের চেষ্টা চলছে। কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত