ন্যাশনাল আইডি কার্ড ছাড়া টিকিট দেওয়া যাবে না : রেলমন্ত্রী

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৯:৫০

ডিজার হোসেন বাদশা

রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন পঞ্চগড় রেলওয়ে স্টেশন পরির্দশনে গিয়ে বলেছেন, এখন থেকে ন্যাশনাল আইডি কার্ড ছাড়া যাত্রীদের কাউকে টিকিট দেওয়া যাবে না। পঞ্চগড়ের টিকিট পঞ্চগড়ের মানুষের কাছে বিক্রি করতে হবে। আর ঠাকুরগাও এর টিকিট ঠাকুরগাও জেলার মানুষের কাছে বিক্রি করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় কমলাপুর রেলওয়ে স্টেশন পরির্দশন করে কালে এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, রেলওয়ে মন্ত্রণালয় থেকে আমরা বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছি। পঞ্চগড়ের রেলস্টেশনকে আধুনিক করার জন্য আমরা কাজ করছি। ঢাকা থেকে চট্টগ্রাম পর্যন্ত সরাসরি হাইস্প্রিড ট্রেনের যে প্রকল্প আছে তা আমরা গ্রহণ করেছি। ঢাকা ও উত্তরবঙ্গের মানুষের জন্য বাংলাবান্ধা পর্যন্ত সরাসরি রেল যোগাযোগের ব্যবস্থা করা হচ্ছে।

তিনি আরো বলেন, পঞ্চগড় রেলস্টেশনের ওপারে যাওয়ার জন্য ওভারব্রিজ এবং নারী, শিশু ও বয়স্কদের সুবিধার্থে পঞ্চগড়ের প্লাটফম আরো বৃদ্ধি করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ গিয়াস উদ্দীন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, রেলওয়ের লালমনিরহাট ডিভিশনের জেনারেল ম্যানেজার মিজানুর রহমানসহ রেল বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা। এর আগে মন্ত্রীকে রেলওয়ে বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। 

এদিকে বুধবার রাতে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে রেলমন্ত্রী এ্যাডভোকেট মোঃ নুরুল ইসলাম সুজনকে ফুল দিয়ে বরণ করে নেয় জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত