কবিরহাটে গৃহবধূকে গণধর্ষণের আরেক আসামি গ্রেপ্তার

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:১১

সাহস ডেস্ক

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় জামাল উদ্দিন (২৮) নামে আরেক আসামিকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

২৪ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার দশাবাহী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তরকৃত জামাল উদ্দিন নবগ্রাম এলাকার আবদুর রহিমের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ‘গ্রেপ্তারের পর জামালকে কুমিল্লা থেকে নোয়াখালী গোয়েন্দা কার্যালয়ে আনা হচ্ছে।’

এদিকে, মেডিকেল বোর্ড ওই গৃহবধূকে ধর্ষণের কোনো আলামত পায়নি এমন প্রতিবেদন জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পাঠিয়েছে। আলামত না পাওয়ায় ওই গৃহবধূ বিস্ময় প্রকাশ করেছেন।

এরআগে, এ মামলার প্রধান আসামি জাকির হোসেন জহিরের দেওয়া তথ্যমতে ওই গৃহবধূর আত্মীয় আবদুর রব মান্না, হারুন অর রশিদ ও সেলিমকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জহির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আরো পাঁচজন জড়িত ছিলেন বলে স্বীকার করেন। 

বর্তমানে ওই গৃহবধূর ৩ আত্মীয় ডিবি কার্যালয়ে চারদিনের রিমান্ডে রয়েছে। ওই গৃহবধূর দাবি এ ঘটনার সঙ্গে রিমান্ডপ্রাপ্ত কেউ জড়িত না। আসামি জহির মনগড়া জবানবন্দি দিয়ে তার নিরপরাধ আত্মীয়দের ফাঁসিয়েছেন। তিনি তাদের অব্যহতি চেয়ে আদালতে একটি আবেদনও করেছেন।

ডাক্তারি পরীক্ষায় আলামত না পাওয়ার বিষয়ে ওই গৃহবধূ জানান, ওইরাতে তিনজন তার মুখে কম্বল চাপা দিয়ে গণধর্ষণ করেন। শরীরে এখনো নির্যাতনের যন্ত্রণা রয়েছে, চলাফেরা করতে সমস্যা হচ্ছে তার। হাসপাতালে ভর্তি হওয়ার পর দুইবার চিকিৎসকেরা তার কাছ থেকে আলামত নিয়েছিলেন। ঘটনার দিন তার পরনে থাকা কাপড়গুলো তিনি পুলিশের কাছে জমা দিয়েছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত