‘তারেকের সঙ্গে কথা বলে ডিএনসিসি নির্বাচনের সিদ্ধান্ত’

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:০৩

সাহস ডেস্ক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনা করে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচন নিয়ে সিদ্বান্ত নেওয়া হবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা বলেন মির্জা ফখরুল। 

মির্জা ফখরুল বলেন, আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক হবে। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে মির্জা ফখরুল এর আগে বলেছেন, তাদের অন্যতম জোট ঐক্যফ্রন্ট এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না।

কবর জিয়ারতের সময় মহাসচিবের সঙ্গে ছিলেন, দলের যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা আবদুল লতিফ, আবদুল কুদ্দুস, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

প্রসঙ্গত, গত মঙ্গলবার নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ ডিএনসিসির মেয়র পদের তফসিল ঘোষণা করেন। আগামী ২৮ ফেব্রুয়ারি এই উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত