'সরকারে ভুলক্রটি ধরিয়ে দেবে জাতীয় পার্টি'

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১২:৩৪

সাহস ডেস্ক

জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করবে জানিয়ে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। তাই জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করবে, সরকারে ভূল-ক্রটি ধরিয়ে দেবে। জাতীয় পার্টি সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে।

শনিবার (১২ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে একটি কমিউনিটি সেন্টারে স্থানীয় পার্টির অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিরোধীদলীয় উপনেতা নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানে জিএম কাদেরকে সংবর্ধনা দেয় মোহম্মদপুর থানা জাতীয় পার্টি। জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ বিরোধীদলীয় চিফহুইপ মনোনীত হওয়ায় তাকেও সংবর্ধনা দেওয়া হয়।

জিএম কাদের বলেন, তারা সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখতে পারবেন তা কাজের মাধ্যমে প্রমাণ হবে। একটি জবাবদিহিতামূলক সরকার গঠনে কাজ করবে জাতীয় পার্টি।

মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগণ তাদের পছন্দ করে না। যারা গণপরিবহনে সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের দেশের মানুষ প্রত্যাখান করেছে। সংসদে জাতীয় পার্টি গরীব মেহনতী মানুষের কথা বলবে।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন দলের প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম, চেয়ারম্যানের উপদেষ্টা হাবিবুল্লাহ বেলালী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত