বিএনপির ফরম বিক্রি শুরু

খালেদার জন্য ৩টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১১:৫৮

সাহস ডেস্ক

দুর্নীতি মামলায় সাজা পেয়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য তিনটি আসনে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এর মধ্য দিয়ে শুরু হয়েছে বিএনপির মনোনয়নপত্র বেচা-কেনা।

আজ সোমবার (১২ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়।

প্রথমেই খালেদা জিয়ার বাবার বাড়ির আসন ফেনী-১ ( পরশুরাম উপজেলা, ফুলগাজী উপজেলা ও ছাগলনাইয়া ) এর জন্য তার পক্ষে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার আরেক পুরনো আসন বগুড়া-৬ (সদর) এর জন্য তার পক্ষে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

এছাড়া শ্বশুরবাড়ির আসন বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) এর জন্য খালেদা জিয়ার পক্ষে আরেকটি মনোনয়ন ফরম কেনেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বিএনপি ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচন বর্জন করলে এ তিনটি আসন থেকে দীর্ঘদিন পর অন্য দলের প্রার্থী এমপি নির্বাচিত হয়।

বর্তমানে জাতীয় সমাজতান্ত্রিক দলের শিরিন আক্তার ফেনী-১, জাতীয় পার্টির নূরুল ইসলাম ওমর বগুড়া-৬ এবং জাতীয় পার্টির মুহম্মাদ আলতাফ আলী বগুড়া-৭ আসন থেকে সংসদে প্রতিনিধিত্ব করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত