রামগতিতে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৮, ১৩:৫৫

লক্ষ্মীপুরের রামগতিতে সরকারের বিভিন্ন দপ্তরের উন্নয়নমূলক কর্মকাণ্ড ও অর্জিত সফলতাগুলোর প্রদর্শমূলক উপজেলা পর্যায়ে উন্নয়ন মেলা -২০১৮ অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে (৪ অক্টোবর) বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়। 

উক্ত মেলার উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: রফিকুল হক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ। বিশেষ অতিথি ছিলেন রামগতি পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, থানা অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক। এসময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ মোহাম্মদ আবদুচ ছোবহান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর অতিথিবৃন্দ বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন। মেলায় বিভিন্ন দপ্তরের প্রায় ৫০টি স্টল অংশগ্রহণ করে। তিন দিনের মেলায় শিক্ষার্থীদের জন্য রয়েছে বিতর্ক প্রতিযোগীতা এবং প্রতিদিন সন্ধায় উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিশেনায় রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত