রাজশাহীতে বিশেষ অভিযানে গ্রেপ্তার ১১০

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০১

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ১১০ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা রাজশাহী মহানগর পুলিশ। 

শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এর মধ্যে নগর পুলিশ ৫৮ জন ও জেলা পুলিশ ৫০ জনকে গ্রেপ্তার করে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম জানান, শুক্রবার রাতভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরএমপির ১২ থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ৫২ জনকে গ্রেপ্তার করে।

এছাড়াও শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম এলাকায় সাঁড়াশি অভিযান (ব্লক রেইড) চালিয়ে আরও ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান জানান, জেলার আট থানা পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৫০ জনকে গ্রেপ্তার করেছে। এসব অভিযানে বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এদিকে, রাজশাহীর গোদাগাড়ী ও চারঘাটে ৪৪৫ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। 

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের এসআই উৎপল সরকারের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার মেরামোতপুর গ্রামের মুঞ্জুর ছেলে মামুনকে (৩০) ২০০টি ইয়াবাসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এছাড়া গোদাগাড়ীতে ২৪৫টি ইয়াবাসহ নাজিম উদ্দীন সোহাগ (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে বলে নিশ্চিত করেন ওসি আতাউর রহমান।

তিনি জানান, গোয়েন্দা পুলিশ জানতে পারে মাদক ব্যবসায়ী নাজিম উদ্দীন সোহাগ ইয়াবা কেনা বেচার উদ্দেশ্যে গোপালপুর মিষ্টির দোকানে অবস্থান করছে। এই সময় গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আতাউর রহমানের নেতৃত্বে একটি দল তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তার দেহ তল্লাসী চালিয়ে দুটি প্যাকেটে ২৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে গোদাগাড়ী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত