মির্জাপুরে দুই ব্যক্তির আত্মহত্যা

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৮, ১২:৩৮

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে মিনারুল ইসলাম (৩৩) ও আজহার আলী (৫৫) নামে দুই ব্যক্তি বিষপানে ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

সোমবার রাতে উপজেলার জামুর্কী ইউনিয়নের গুনুটিয়া ও উয়ার্শী ইউনিয়নের মৈশামূড়া গ্রামে এ পৃথক দুটি আত্মহত্যার ঘটনা ঘটে।

ফাঁস দিয়ে আত্মহত্যাকারী মিনারুল ইসলাম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ভাদরাকতা গ্রামের আবুল হোসেনের ছেলে। অন্যদিকে বিষপানে আত্মহত্যাকারী আজহার আলী মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের মৈশামূড়া গ্রামের মৃত রাজ আলীর ছেলে।

পুলিশ জানায়, উপজেলার গুনুটিয়া চাটাইকলে কর্মরত মিনারুল সোমবার রাতে ওই গ্রামের শিরিয়া বেগমের বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। মঙ্গলবার সকালে এলাকাবাসী গাছের সঙ্গে তার মৃতদেহ ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরণ করে।

অন্যদিকে এ উপজেলা মৈশামুড়া গ্রামের আজাহার আলী দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ থাকায় অসহ্য হয়ে রাতে সকলের অজান্তে বিষপান করেন। অসুস্থ অবস্থায় তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) মিজান ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, আবেদনের প্রেক্ষিতে আজহারের মৃতদেহ বিনা ময়না তদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত