চকরিয়ায় দুই বাহিনীর ‘গোলাগুলিতে’ যুবক নিহত

প্রকাশ : ০২ জুন ২০১৮, ১১:০২

সাহস ডেস্ক

কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের গর্জনবাগান নামক পাহাড়ি এলাকায় দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে ‘গোলাগুলিতে’ মো. শাহাজাহান (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। 

নিহত শাহাজাহান বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মধ্য বানিয়ারছড়া এলাকার মৃত ফরিদুল আলমের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলা ছাড়া অন্যান্য অভিযোগে আরও ১২টি মামলা রয়েছে।

শুক্রবার (১ জুন) দিনগত রাত ২টায় এ গোলাগুলির ঘটনার পর ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও ৪০০ ইয়াবা উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘দুই বাহিনীর গোলাগুলিতে’ শাহজাহান নিহত হয়েছেন। সন্ত্রাসীদের দুই দলের একটির নেতৃত্বে শাহাজাহান থাকলেও অপর সন্ত্রাসী বাহিনীর নেতৃত্বে কারা ছিল, তা জানা সম্ভব হয়নি। 

ওসি বখতিয়ার বলেন, শাহাজাহানের বিরুদ্ধে চকরিয়া থানায় ধর্ষণ, হত্যা, অপহরণ, চাঁদাবাজি, সরকারি কর্মচারীকে মারধর ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুরের অভিযোগে ৭টি ও চকরিয়া আদালতে ৫টি বন মামলা রয়েছে। শাহাজাহান পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার মরদেহ ময়না-তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত