গোমস্তাপুরে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ৩০ মে ২০১৮, ১৮:৪০

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পৃথক স্থান থেকে দু’জনের গাছের ডালে গলায় দড়ি দিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে লাশ উদ্ধার হলেও প্রাথমিকভাবে পুলিশের ধারনা মঙ্গলবার দিবাগত রাতে এ দু’জন অভাব অনটন ও দায় দেনার কারণে আত্মহত্যা করেছেন।

সকাল সাড়ে ৯টার দিকে পার্বতীপুর ইউনিয়নের দায়েমপুর হরিশাল পাড়ার একটি আম গাছ থেকে মাওলানা মজিবুর রহমানের (৫৫) ঝুলন্ত লাশ উদ্ধার হয়। তিনি স্থানীয় যোগীবাড়ী দাখিল মাদ্রাসার শিক্ষক ও আড্ডামোড় জামে মসজিদের ইমাম ছিলেন। ডেসটিনি বিপর্যয়ের ফলে ও বিভিন্ন এনজিওর নিকট লোন নিয়ে হতাশায় ভুগছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এঘটনায় পরিবারের আবদেনের প্রেক্ষিতে জিডি করে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন গোমস্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম জাকারিয়া।

অপরদিকে সকাল সোয়া ১০টায় গোমস্তাপুর সদর ইউনিয়নের নলকাঠি শিশমাঠ এলাকার একটি শিশুগাছ  থেকে দুরুল হক (৪২) নামে দরিদ্র এক দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার হয়। তিনি উপজেলার হোগলা ডিহিটোলা গ্রামের আব্দুল মতিনের ছেলে।

গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, অভাব অনটনের কারণেই দুরুল আত্মহত্যা করেছেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত