চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইকৃত ৮ ইজিবাইকসহ গ্রেপ্তার ১

প্রকাশ : ১৮ মে ২০১৮, ২০:১৩

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার লক্ষীপুর মোড় ও রাজশাহীর গোদাগাড়ি উপজেলার স্লুইসগেট এলাকার একটি গ্যারেজ থেকে ছিনতাইকৃত ৮টি ইজিবাইক উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নাচোলের ঘটনায় জেলার শিবগঞ্জ উপজেলার তেররশিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে বাবু ইসলাম ওরফে শীষ মোহম্মদকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ জাহিদ বলেন, যাত্রীবেশে নাচোল থেকে চাঁপাইনবাবগঞ্জ আসার পথে গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে চারব্যক্তি ইজিবাইক চালককে মারধর করে বাহনটি কেড়ে নেয়। খবর পেয়ে অভিযানে নামে নাচোল থানা ও ডিবি পুলিশ। রাত সাড়ে ১১টার পরে নাচোলের লক্ষীপুরে বাহনটি উদ্ধার ও ছিনতাইকারীদের একজন বাবু ইসলামকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ ঘটনায় ওই রাতেই নাচোল থানায় মামলার পর গ্রেপ্তারকৃতকে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অপরদিকে গত ৫ মে নবাবগঞ্জ সরকারি কলেজ গেট এলাকা থেকে একটি ইজিবাইক চুরির ঘটনায় সদর থানায় জিডি হয়। সেই সূত্রে অভিযান চালিয়ে শুক্রবার ভোররাতে গোদাগাড়ীর স্লুইসগেট এলাকার একটি গ্যারেজ থেকে ৭টি ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করে ডিবি পুলিশ। ঘটনাগুলিতে জড়িত অনন্যদেও গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন উপপরিদর্শক জাহিদ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত