অহেতুক অভিযোগ করা বিএনপির পুরনো অভ্যাস : নাসিম

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৩:১০

সোহাগ লুৎফুল কবির

অহেতুক অভিযোগ করা বিএনপির পুরানো অভ্যাস। খুলনায় নির্বাচন সুষ্ঠু হয়েছে। জনগণের রায় আওয়ামী লীগ মেনে নেবে। 

মঙ্গলবার (১৫ মে) খুলনা সিটি নির্বাচন নিয়ে বিএনপির কারা অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এসময় তিনি সিরাজগঞ্জের শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে এক দিকে মহা আকাশে বাংলাদেশ স্থান করে নিয়েছে, অপর দিকে দেশের তৃণমূলের মানুষের আর্থ সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি সকালে কাজীপুরের স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজ পরিদর্শন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন, ঢেকুরিয়া রতনকান্দি জেসি রোড প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন, ৪শ ৬৫ কোটি টাকা ব্যয়ে পানি উন্নয়ন বোর্ডের বাস্তবায়নাধীন নদী তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি, কাজীপুরে নির্মাণাধীন মেডিকেল এসিটেন্ট ট্রেনিং স্কুল এফডব্লিউভিটিআই প্রকল্প, ও শেখ হাসিনা নার্সিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় মন্ত্রীর সাথে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দকি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, পানি উন্নয়ন বোর্ডের তত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, এইচইডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেনসহ সংশিষ্ট বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত