বিএনপির দেশপ্রেম নিয়ে প্রশ্ন আছে: কাদের

প্রকাশ : ১২ মে ২০১৮, ১৫:৫৪

সাহস ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশের অর্জনকে স্বীকৃতি দিতে ছোট মনের পরিচয় দিয়েছে। তারা দেশের সাফল্য নিয়ে গর্ব করে না। তাদের দেশপ্রেম নিয়ে প্রশ্ন রয়েছে। আওয়ামী লীগ সরকারের অর্জন অস্বীকার করতে গিয়ে বিএনপি দেশের অর্জন ও সাফল্যকে অস্বীকার করছে।

আজ শনিবার (১২ মে) শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স মিলনায়তনে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির আয়োজনে ‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসন’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।  

কাদের বলেন, বিএনপি শুধু পার্টিইজম-ই করে। তাদের টার্গেট হচ্ছে যেনতেনভাবে ক্ষমতায় যাওয়া। তারা আওয়ামী লীগের বিরুদ্ধে অনেক কথা বলে কিন্তু দেশের মাদক, জঙ্গি, সন্ত্রাসের বিরুদ্ধে একটি কথাও বলে না।  

ওবায়দুল কাদের বলেন, যে দলের চেয়ারপারসন দুর্নীতির দায়ে কারাগারে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দণ্ড মাথায় নিয়ে বিদেশে পলাতক, তাদেরই মালয়েশিয়ার নির্বাচন থেকে শিক্ষা নেওয়া উচিত।

বিএনপির আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে না এলে নির্বাচন বা গণতন্ত্রের কোনো ক্ষতি হবে না।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং যুব ও ক্রীড়া উপকমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টুর সভাপতিত্বে সেমিনারে দলের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনর রশিদ,  জাতীয় প্রেসক্লাবে সভাপতি শফিকুর রহমান প্রমুখ বক্তব্য দেন। 

সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত