বিএনপির এজাহারভুক্ত আসামিদেরই গ্রেপ্তার করা হয়েছে: শাজাহান

প্রকাশ : ০৯ মার্চ ২০১৮, ১৪:২৩

সাহস ডেস্ক

নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপির কর্মসূচি চলাকালে যে সব নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে তারা সবাই বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামি। তাদের গ্রেপ্তারে সরকারের কোনো হাত নেই।

শুক্রবার (৯ মার্চ) সকালে মাদারীপুরের নতুন শহর এলাকায় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, বিগত দিনে বিএনপি তাদের কর্মসূচির নামে নৈরাজ্য চালিয়েছে। তাই নিরাপত্তার কথা বিবেচনা করে বিভিন্ন মামলার আসামিদের গ্রেপ্তার করছে পুলিশ। বিগত সময় যখন বিএনপি ক্ষমতায় ছিলো তখন আমাদের আওয়ামী লীগ নেতাকর্মীদের তো পুলিশ দিয়ে পেটানো হয়েছে। অথচ তখন আওয়ামী লীগের কেউ কোনো ধ্বংসাত্মক কাজে জড়িত হয়নি। এমনকি বিএনপির মতো মানুষ পুড়িয়ে, পিটিয়ে, কুপিয়ে হত্যাও করেনি। এখন বিএনপি’র কোনো কর্মসূচির কথা শুনলে তাদের তাণ্ডবের কথা মনে করে মানুষ ভয় পায়।

শাজাহান খান আরো বলেন, আইনের বিধান রয়েছে কোনো মামলার আসামি আদালতে হাজির না হলে তাদের পুলিশ গ্রেপ্তার করতে পারে। গ্রেপ্তারকৃতরা আইনের মাধ্যমে জামিন নিয়ে আবার ফিরে আসবে।

এ সময় উপস্থিত ছিলেন-মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মলয় কুমার চক্রবর্তী, সাবেক পৌর মেয়র নুর-ই আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খানসহ অন্যরা।

উল্লেখ্য, মাদারীপুর সদর উপজেলায় এলজিইডির বাস্তবায়নে ২ কোটি ৫ লাখ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত