ডেমরায় নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০১৮, ১২:২৭

সাহস ডেস্ক

রাজধানীর ডেমরা এলাকায় এক নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এক সন্তানের জননী ওই নারী এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছে। 

তবে পুলিশ বলছে, প্রাথমিক তদন্তে তাকে ধর্ষণের অভিযোগের সত্যতা পাননি তারা। 

ওই নারীর দাবি, গত ২৬ জানুয়ারি (শুক্রবার) রাত ৮টায় তার পরিচিত হেলাল নামের এক ব্যক্তিসহ চারজন তার বাসায় গিয়ে তাকে ধর্ষণ করেন। খবর পেয়ে কয়েকজন এসে রাতেই তাকে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম বলেন, হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত সদস্য এবং বিভিন্ন মাধ্যমে তারা ওই নারী ধর্ষিত হওয়ার অভিযোগ পান। তার ভিত্তিতে গত ২৭ জানুয়ারি (শনিবার) দুপুরে তিনি হাসপাতালে গিয়ে ওই নারীর সঙ্গে কথা বলেন। ওই নারী হেলালসহ কয়েকজন মিলে তাকে ধর্ষণের অভিযোগ করলেও তাদের ঠিকানা বলতে পারেননি। পরে আমি ঘটনাস্থল হাজীনগর লালভবনের পাশের বাসায় যাই এবং তিনি যে অভিযোগ করেছেন প্রাথমিকভাবে তার স্বপক্ষে কোনো প্রমাণ পাইনি। 

ওই নারী একটি কক্ষে একাই থাকেন জানিয়ে পুলিশ কর্মকর্তা সেলিম বলেন, পাশের কক্ষের ভাড়াটিয়া ও বাড়িওয়ালার সঙ্গে কথা হয়। তারা বলেছেন, সকালে এক যুবক তার বাসায় এসে বেলা ১২টায় চলে যায়। আর ওই নারী বেলা ৩টায় বোরখা পরে বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। ধর্ষণের কোনো অভিযোগও করেননি বলে জানিয়েছেন পাশের ভাড়াটিয়া।

এ বিষয়ে তদন্ত চলছে জানিয়ে পুলিশ পরিদর্শক বলেন, ওই নারীকে লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়। ঢাকা মেডিকেলের প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি পরিষ্কার হবে।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত