চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ২

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৮, ১৬:০৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলায় ফেন্সিডিল, হেরোইন ও ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে দুটি পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় শিবগঞ্জের শাহবাজপুর ইউনিয়নের সীমান্তবর্তী উপচাকপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ৫শ’ বোতল ফেন্সিডিলসহ মনিরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে শিবগঞ্জ থানা পুলিশ। তিনি ওই গ্রামের মৃত. রুস্তম আলী বিশ্বাসের ছেলে। পাচার ও বিক্রির জন্য ফেন্সিডিল মজুদের গোপন খবরের ভিত্তিতে অভিযানকালে মনিরুলের অন্য সহযোগীরা পালিয়ে যায় বলে জানান শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম।

এর আগে রাত পৌনে ১০টায় গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার মকরমপুর কেডিসি পাড়ার নিজ বাড়ি থেকে গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেপ্তার হন রাবেয়া খাতুন (২৫)। তিনি ওই এলাকার দুলালের স্ত্রী। এসময় তার হেফাজত হতে ১ হাজার পিস ইয়াবা ও ৫৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) গোলাম রসুল জানান, রাবেয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। মাসখানেক পূর্বে তিনি কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে পুনরায় মাদক ব্যবসায় লিপ্ত হন। অভিযান দুটির ব্যাপারে শিবগঞ্জ ও গোমস্তাপুর থানায় পৃথক মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত