ইসাবেলা ফাউন্ডেশন পেল প্রবাহ সম্মাননা

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৮, ১২:২২

সাহস ডেস্ক

নদী, প্রকৃতি ও জীবন নিয়ে গবেষণার জন্য ইসাবেলা ফাউন্ডেশনসহ তিন ব্যক্তি ও দুই প্রতিষ্ঠাকে সম্মাননা দিয়েছে অনলাইন নিউজ পোর্টাল ‘প্রবাহ২৪ ডটকম’।

এ বছর চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য অধ্যাপক ডা. সায়েবা আখতার, সামাজিক কার্যক্রম ও দুস্থদের সেবায় অবদানের জন্য গ্রীণ লাইফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মঈনুল আহসান, মানবিক সেবায় অবদানের জন্য এরিনোভা প্লাস্টিক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক হাসান জামান এবং নদী, প্রকৃতি ও জীবন নিয়ে গবেষণার জন্য ইসাবেলা ফাউন্ডেশন ও চিকিৎসা প্রযুক্তিতে অবদানের জন্য আরএক্স৭১ কে সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরিফিন সিদ্দিকি, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ডা. সারফুদ্দিন আহম্মেদ, এটিএনবাংলার সম্মানিত উপদেষ্টা নওয়াজিশ আলী খান, একাত্তর টিভির পরিচালক (বার্তা) সৈয়দ ইশতিয়াক রেজা, সময় টিভির হেড অব নিউজ তুষার আব্দল্লাহ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) কবির বিন আনোয়ার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক পরিচালক অধ্যাপক ডা. জুলফিকার আলী লেলিন প্রমুখ।

সম্মাননা প্রাপ্তদের হাতে পদক তুলে ও উত্তরীয় পরিয়ে দেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

প্রবাহ২৪ ডটকম এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে তাদেরকে সম্মাননা প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত