চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ১৬:৩০

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান গ্রামের গোদস্থার থাক এলাকায় মাদক ব্যবসায়ীদের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় খাইরুল ইসলাম (৪২) নামে একজন নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ( ২১ জুলাই) মাদকবিরোধী অভিযানে গোলাগুলির ঘটনা ঘটে। নিহত খাইরুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর ইসলামপুর গ্রামের মৃত. আব্দুল বাসেদের ছেলে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৪টি গুলি, ১টি গুলির খোসা ও ১১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের ৪ সদস্য আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছে বলেও র‌্যাব জানায়।

খাইরুল ইসলাম ওরফে ডাইল খাইরুলের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলায় ৭টি মাদক, ১টি বিস্ফোরক, ১টি হত্যাচেষ্টাসহ ১১টি মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

শনিবার দুপরে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, গোদস্থার থাক এলাকার ওই আমবাগানে মাদক ব্যবসায়ীদের একটি বড় মাদকের চালান ক্রয় বিক্রয়ের খবরে অভিযান চালানো হয়। র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাতনামা ৪/৫ জনকে মাদক ক্রয়বিক্রয় করতে দেখে তাদের চ্যালেঞ্জ করে। এসময় তারা র‌্যাব সদস্যদের উপর আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাথাড়ি গুলি ছোঁড়ে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ৫ মিনিট গোলাগুলির পর অজ্ঞাতনামা ব্যক্তিরা পালিয়ে গেলে র‌্যাব ঘটনাস্থল তল্লাশী করে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। এছাড়া সেখান থেকে উদ্ধার হয় অস্ত্র ও ফেন্সিডিল। র‌্যাব জানায়, গুলিবিদ্ধ ব্যক্তিকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মোজাহারুল ইসলাম জানিয়েছেন, সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে শনিবার দুপুরে নিহতের লাশ তার ছেলে রুবেল হোসেনের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব ও পুলিশ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত