ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:২৩

সাহস ডেস্ক

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ ৫ জন নিহত হয়েছেন। এতে ১১ জনের বেশি আহত হয়েছেন।  

৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ৯টায় ভাঙা উপজেলায় এবং বেলা পৌনে ১১টায় ফরিদপুর শহরের ধুলদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাইফুজজ্জামান জানান, ফরিদপুর শহরের ধুলদী রেল গেইট এলাকায় কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহন প্রথমে একটি মোটর সাইকেলকে চাপা দিলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের যাত্রী ভারতীয় নাগরিক সুশান্ত মল্লিক (৫০) ও মোটর সাইকেলের দুই আরোহী নিহত হন। দুর্ঘটনায় বাসের ১০ যাত্রী আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

অপরদিকে, দুর্ঘটনায় উদ্ধার কাজ চলায় রাস্তার দুই পাশে গাড়ি আটকা পড়ে প্রায় ৫ কিলোমিটার যানজট সৃষ্টি হয় বলে জানান তিনি। 

এদিকে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের পুলিয়া নামক এলাকায় ৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ৯টায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রিংকু নামে এক যুবক আহত হয়েছেন। নিহত শ্রমিকরা হলেন- মাদারীপুর জেলার শিবচরের মিনু মোল্যার ছেলে মিলন মোল্যা (২৮) ও আলহাজ শেখের ছেলে চাঁন শেখ (২৬)।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুল ইসলাম জানান, ভাঙ্গা উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের পুলিয়া এলাকায় একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ইটবোঝাই অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে  হতাহতের ঘটনা ঘটে। নিহত দুজনই ট্রাকের মালামাল উঠানো-নামানো কাজ করতেন।

নিহতের মধ্যে চাঁন মিয়া ঘটনাস্থলেই ও মিলনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান ওসি এজাজুল। 

 সাহস২৪.কম/জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত