‘বিএনপি গণতান্ত্রিক অগ্রযাত্রা থামিয়ে দিতে তৎপর’

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১৬:৫৪

সাহস ডেস্ক

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি এখন সুষ্ঠু নির্বাচনের পক্ষে কথা বললেও শেষ পর্যন্ত অন্তরায় তৈরি করে কিনা সেটিই দেখার বিষয়।

আজ রবিবার (১৫ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনের ‘মানবতার জননী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ‘স্বাধীনতা পরিষদ’ এই আলোচনা সভার আয়োজন করে।

কামরুল ইসলাম বলেন, জাতি এখন নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে আর এসময় বিএনপি চক্রান্ত করে গণতান্ত্রিক অগ্রযাত্রা থামিয়ে দিতে তৎপর। প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে কেন্দ্র করে ষড়যন্ত্রের মাধ্যমে একটি অবস্থার সৃষ্টি করতে চেয়েছিল বিএনপি।

আয়োজক সংগঠনের সভাপতি চিত্তরঞ্জন দাশের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

কামরুল ইসলাম বলেন, বেগম খালেদা জিয়া দেশে এসে যতই কথা বলেন না কেন অথবা যতই দেরি করেন না কেন, কোনো কাজে আসবে না। জনগণ আওয়ামী লীগ সরকারকেই আবার ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

তিনি বলেন, আদালত তার (খালেদা) বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেছেন। তিনি যদি দেশে আসেন, আদালতে হাজির হয়ে জামিন চান, হয়তো আদালত বিবেচনা করবেন। কিন্তু ওয়ারেন্ট জারি করেছেন আদালত, সেখানে সরকারের বিরুদ্ধে আন্দোলন করার কোনো কারণ আছে বলে আমরা মনে করি না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত