নির্বাচন ভণ্ডুলের চক্রান্ত ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে : নাসিম

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১১:২৮

সোহাগ লুৎফুল কবির

নির্বাচন ভণ্ডুলের যে কোন চক্রান্ত ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, নির্বাচন ভণ্ডুল করার জন্য খালেদা জিয়ার দল বিএনপি দেশে বিদেশে চক্রান্ত শুরু করেছে। ক্ষমতায় থেকে তারা হাওয়া ভবন সৃষ্টি করেছিল, তাদের আমলেই জঙ্গী উত্থান হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে জঙ্গী দমন করেছেন। 

শুক্রবার দিনভর নিজের নির্বাচনী এলাকা কাজীপুরের বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে আয়োজিত সমাবেশে দেশবাসীকে আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

শুক্রবার বাদ জুমা বন্যায় সিরাজগঞ্জের সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত এলাকা হিসেবে চিহিৃত কাজীপুরে যমুনা নদীর দুর্গমচর, মাইজবাড়ি, খাসরাজবাড়ি এবং নাটুয়ারপাড়া ইউনিয়নসহ বন্যাদুর্গত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কামরুল হাসান। অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর ইসলাম, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন এবং পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক শাহিন হাসান উপস্থিত ছিলেন।

এছাড়াও সমাবেশে কাজিপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত