রবিবার রাসিকের দায়িত্ব নেবেন মেয়র বুলবুল

প্রকাশ : ৩১ মার্চ ২০১৭, ১৩:০১

রাজশাহী ব্যুরো

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র হিসেবে রবিবার দায়িত্ব নেবেন বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল। বুলবুলকে তার পদে ফেরাতে উচ্চ আদালত নির্দেশ দিয়েছেন। এরপরই নিজের চেয়ারে বসতে যাচ্ছেন বুলবুল।

গত মঙ্গলবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. মাহমুদুল আলম স্বাক্ষরিত এক চিঠিতে উচ্চ আদালতের নির্দেশনা বাস্তবায়নে ভারপ্রাপ্ত মেয়র ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দেওয়া হয়।

বৃহস্পতিবার চিঠিটি হাতে পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শরিফ উদ্দিন। তিনি বলেন, ‘এ সংক্রান্ত চিঠিটি হাতে এসেছে। এরই মধ্যে কার্যক্রম শুরু হয়ে গেছে। শিঘ্রই তিনি (বুলবুল) অফিস করা শুরু করবেন।’    

মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ তাকে স্বপদে ফেরাতে আদেশ দেন। ফলে মেয়র হিসেবে তার দায়িত্ব পেতে কোনো বাধা নেই। রবিবারই তিনি দায়িত্ব নেবেন।    

উল্লেখ্য, ২০১৫ সালে ৭ মে সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে মেয়র পদ থেকে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ২০১৬ সালের ১০ মার্চ উচ্চ আদালত থেকে তার বরখাস্ত আদেশ অবৈধ ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত