সংসদ ব্যবসায়ী আর লুটেরাদের দখলে: কাদের সিদ্দিকী

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৬, ১৮:৫৪

তপু আহম্মেদ

কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, রাজনীতিবিদ ছাড়া চলছে সংসদ। এখন সংসদ ব্যবসায়ী আর লুটেরাদের দখলে। রাজনৈতিক ব্যক্তিত্বদের এখন ঠাঁই নেই সংসদ আর রাজনৈতিক অঙ্গণে।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌরউদ্যানে কৃষক শ্রমিক জনতা লীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও টাঙ্গাইল জেলা সম্মেলনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, আইভী জিতেছে নারায়নগঞ্জবাসীর প্রকৃত ভোটে। আইভী নির্বাচনে আরো ১০ হাজার ভোট বেশী পেত, যদি শামীম ওসমান তার পক্ষে কাজ না করতো। তাই বিএনপি’র ভোট কারচুপির দাবী সম্পূর্ন ভিত্তিহীন।

তিনি বলেন, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে শামিম ওসমানের প্রকাশ্যে ব্যালট পেপারে সিল মারার দৃশ্য গণমাধ্যমে প্রকাশ করে নির্বাচনের আচরণবিধি ভঙ্গ করেছেন। সে জন্য নির্বাচন কমিশনের উচিৎ ছিল তাৎক্ষনিক আইভীর প্রার্থীতা বাতিল করা অথবা শামিম ওসমানকে শাস্তি দেয়া। কিন্তু মেরুদণ্ডহীন নির্বাচন কমিশন তা না করে আবারোও ব্যর্থতার প্রমান দিয়েছে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, বঙ্গবীর পত্নি নাসরিন কাদের সিদ্দিকী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রি আবুল হাসান চৌধুরী কায়ছার, মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট কবি বুলবুল খান মাহবুব, কাদেরীয়া বাহিনীর প্রশাসক ও মুক্তিযোদ্ধা এনায়েত করিমসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত