রেফারিকে দুই ধাক্কায় ছয় মাস নিষিদ্ধ মার্টিন্স

প্রকাশ : ০৭ মার্চ ২০২০, ১৬:৫৪

সাহস ডেস্ক

গত ০১ ফেব্রুয়ারি ফ্রেঞ্চ লিগ ওয়ানে ম্যাচে মুখোমুখি হয়েছিল মোনাকো ও নিম। সেই ম্যাচে নিমের এক খেলোয়াড়কে বাজেভাবে ট্যাকল করে ৩২ মিনিটে লাল কার্ড দেখে বসেন চেলসির সাবেক ফরাসি মিডফিল্ডার টিমোয়ে বাকাইয়োকো।

কিন্তু ব্যাপারটি পছন্দ হয়নি ক্লাব সতীর্থ মার্টিন্সের। প্রতিবাদস্বরূপ রেফারি মিখায়েল লেসেজকে ধাক্কা দিয়ে বসেন তিনি। রেফারিও রেগেমেগে সরাসরি লাল কার্ড দেখিয়ে বসেন মার্টিন্সকে। এতে চড়ে গিয়ে দ্বিতীয়বার আরও জোরে রেফারিকে ধাক্কা মারেন মোনাকো উইঙ্গার।  

২৪ বছর বয়সী পর্তুগিজ তারকার এমন বাজে আচরণ ক্ষমা করেনি ফ্রেঞ্জ লিগ কর্তৃপক্ষ। অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করে মার্টিন্সকে। তবে সেই সাজা কমিয়ে ৬ মাসে নিয়ে আসা হয়েছে। যার ফলে এই মৌসুমে আর মাঠে নামা হচ্ছে না তার। চলতি মৌসুমে মোনাকোর হয়ে ২৩ ম্যাচে এক অ্যাসিস্ট ও ৪ গোল করেছেন মার্টিন্স।

অবশ্য বিতর্কিত হওয়া নতুন নয় মার্টিন্সের জন্য। অথচ ক্যারিয়ারের শুরুতে দুই উইং ধরে খেলতে পারার জন্য নতুন ক্রিশ্চিয়ানো রোনালদো ভাবা হতো তাকে। খেলেছেন রোনালদোর সাবেক ক্লাব স্পোর্টিং সিপি’তেও। এমনকি দেশের জার্সিতে পর্তুগিজ যুবরাজের সঙ্গেও ২১ ম্যাচ খেলে ৪ গোল করেছেন মার্টিন্স।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত