আবারো অপেক্ষার প্রহর গুনতে হবে পিএসজির

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৫:২৮

সাহস ডেস্ক

চলতি মৌসুমে লিগ ওয়ানের শিরোপা জিতে লাগবে মাত্র এক পয়েন্ট। এই এক পয়েন্ট পাওয়ার আশায় টানা তিন ম্যাচ জয় বঞ্চিত হয়ে অপেক্ষার প্রহর গুনতে হচ্ছে নেইমার বিহীন প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। নঁতের বিপক্ষে ড্র করলেই শিরোপা ঘরে উঠতো পিএসজির। তবে নঁতের কাছে বিদ্ধস্ত হয়ে শিরোপা ঘরে তুলতে আরো অপেক্ষা করতে হবে ফরাশিদের।

১৭ এপ্রিল (বুধবার) দিবাগত রাতে স্টেডি পিয়েরি-মাউরয় স্টেডিয়ামে নঁতের বিপক্ষে ৩-২ গোলে বিধ্বস্ত হয়েছে টমাস টুখেলের দল।

নঁতের মাঠে জিতলে ৬ ম্যাচ হাতে রেখে চ্যাম্পিয়ন হতো পিএসজি। কিন্তু সেটা হয়নি। গত তিন ম্যাচে মাত্র এক পয়েন্ট পেয়েছে পিএসজি। আগের দুই ম্যাচে স্টাসবুর্গের সঙ্গে ড্রর পর লিঁলের কাছে হারে পিএসজি। তবে আগামী রোববার মোনাকোকে হারাতে পারলে চ্যাম্পিয়ন হবে পিএসজি।

নেইমার ও এডিনসন কাভানি ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে। দলের আরেক তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেকেও বিশ্রামে রাখা হয়। তবে ১৯ মিনিটে দানি আলভেসের গোলে প্যারিসের দলটিই প্রথমে এগিয়ে যায়।

২২ মিনিটে অবশ্য দিয়েগো কার্লোসের গোলে সমতা পায় নঁতে। মাঝে ৪৪ মিনিটে ওয়ারিস স্বাগতিকদের এগিয়ে নেন। আর বিরতির ঠিক পরেই কার্লোস নিজের জোড়া গোল পূর্ণ করে লিড আরও বাড়ান। তবে শেষ দিকে মেতেহান গুকলু একটি গোল করলেও দলের হার এড়াতে পারেনি পিএসজি।

লিগে ৩২ ম্যাচে ২৬ জয়, তিন ড্রয় ও সমান হারে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে লিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত