স্পেনের বিপক্ষে লজ্জাজনক হার আর্জেন্টিনার

প্রকাশ : ২৮ মার্চ ২০১৮, ১২:৫৭

সাহস ডেস্ক

ইনজুরির কারণে প্রথম প্রীতি ম্যাচ ইতালির বিপক্ষে ছিলেন না বার্সেলোনার ফরোয়ার্ড লিওনেল মেসি। দ্বিতীয় ম্যাচ স্পেনের বিপক্ষে মাঠে নামার কথা থাকলেও চোট কাটিয়ে না ওঠায় নামতে পারেন নি মেসি। কিন্তু লিওনেল মেসিসহই প্রতিপক্ষ আর্জেন্টিনাকে দেখতে চেয়েছিল স্পেন। 

শুধু মেসি নয়, তার সাথে দি মারিয়া এবং আগুয়েরো বিহীন খেলতে নেমে ইসকোর হ্যাটট্রিকে স্পেনের কাছে লজ্জাজনক ভাবে হেরেছে আর্জেন্টিনা।

২৭ মার্চ (মঙ্গলবার) মধ্যরাতে প্রীতি ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষে ৬-১ গোলে জিতেছে স্পেন।

খেলার শুরু হাওয়ার অষ্টম মিনিটে গনসালো হিগুয়েইন আর্জেন্টিনাকে এগিয়ে দিতে পারতেন। ডিবক্সের মধ্যে ম্যাক্সিমিলিয়ানো মেজার ক্রস থেকে কেবল গোলরক্ষককে পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি জুভেন্টাসের ফরোয়ার্ড। প্রথম সুযোগটাই নষ্ট করেছে তারা।

১২ মিনিটে গোলমুখের খুব কাছ থেকে স্পেনকে এগিয়ে দেন কস্তা। অবশ্য গোল করতে গিয়ে অতিথি গোলরক্ষক সের্হিয়ো রোমেরোর সঙ্গে ধাক্কা লেগে আহত হন অ্যাতলেতিকো মাদ্রিদের ফরোয়ার্ড। দুজনকেই বেশ কিছুক্ষণ চিকিৎসা দেওয়া হয়েছে।

২৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে স্পেন। আসেনসিওর নিচু ক্রস থেকে বদলি গোলরক্ষক উইলি কাবায়েরোকে পরাস্ত করেন ইস্কো। ৩৯ মিনিটে এভার বানেগার সহায়তায় নিচু হেডে একটি গোল শোধ দেন নিকোলাস ওতামেন্দি।

৫২ মিনিটে আসপাসের পাস থেকে ৩-১ করেন ইস্কো। তিন মিনিট পর রিয়াল তারকা আলকান্তারাকে দিয়ে চতুর্থ গোল করান। ৭৩ মিনিটে আসপাস পঞ্চম গোল করার পরের মিনিটে হ্যাটট্রিক করেন ইস্কো।

স্পেনের কাছে ৬-১ গোলে এমন হারের লজ্জার পর হোর্হে সাম্পাওলির একটাই আশা, জুনে মেসি ফিরবেন এবং ফেরাবেন দলের আত্মবিশ্বাস।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত