শুদ্ধি অভিযান দেশে-বিদেশে ব্যাপক প্রশংসা পাচ্ছে: ওবায়দুল কাদের

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৯, ১৫:৫৮

সাহস ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুদ্ধি অভিযান কে, কীভাবে নিচ্ছেন, কার স্বার্থে আঘাত লাগছে জানি না, তবে দেশে-বিদেশে তা ব্যাপক প্রশংসা পাচ্ছে। খারাপ লোকজন দলে দরকার নেই। যারা সন্ত্রাস চাঁদাবাজ, টেন্ডারবাজ, তাদের দরকার নেই। যারা মাস্তান, তারাই অনুপ্রবেশকারী।

শুক্রবার (২৫ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে, তা না করলে নিবার্চন এলে জনগণ ব্যালটের মাধ্যমে শাস্তি দিয়ে দেবে। শিশু যেমন মা ছাড়া বাঁচতে পারে না, আওয়ামী লীগ মানুষ ছাড়া বাঁচতে পারবে না। কাজেই সবাই সতর্ক থাকবেন। জনগণকে কষ্ট দেবেন না। উন্নয়নের সঙ্গে আচরণ ভালো না হলে এই উন্নয়নের কোনও লাভ নেই।

পংকজ নাথের বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে নিয়ে কোনো অভিযোগের বিষয়ে আমি কিছু বলতে পারছি না। তবে তাঁকে কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এটা নেত্রীর নির্দেশ। সহযোগী সংগঠনের সম্মেলন প্রস্তুতি কমিটি সম্মেলনের কাজ করবে।

নুসরাত হত্যার রায়ের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সময়ে দলের লোকজন অপকর্ম করলে মামলা করতেই পারতো না। আর নুসরাত হতাকাণ্ডে দলের লোকজনও আছে এবং তাদেরও ফাঁসি হয়েছে।

তিনি বলেন, পুলিশের কী হলো এ নিয়ে মির্জা ফখরুল আবোল তাবোল বকছেন, কিন্তু এত দ্রুত একটা মামলার বিচার শেষ হয়েছে ১৬ জনের সবারই ফাঁসির রায় হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত