পাইলট-ক্রুরা ফিরছেন আজ

প্রকাশ : ১০ মে ২০১৯, ১৬:৫৬

সাহস ডেস্ক

মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত পাইলট ও ক্রুরা আজ শুক্রবার দেশে ফিরছেন। আহত ১২ জন চিকিৎসকের পরামর্শে দেশে ফিরতে ইচ্ছুক। তবে এদের মধ্যে ৫ জন হুইলচেয়ারে ও ৭ জনকে বিশেষ মেডিকেল সাপোর্টসহ স্ট্রেচারে করে আনতে হবে।

শুক্রবার (১০ মে) বিকাল সাড়ে ৩টায় ঢাকার শাহজালাল বিমানবন্দর থেকে একটি বিশেষ ফ্লাইট ইয়াঙ্গুনের উদ্দেশ্যে ছেড়ে যাবে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ।

এ প্রসঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, ‘পাইলট, কেবিন ক্রু, গ্রাউন্ড ইঞ্জিনিয়ারদের ফিরয়ে আনতে একটি বিশেষ ফ্লাইট শুক্রবার মিয়ানমার যাচ্ছে। একই সঙ্গে আহত যারা আসতে চাইবেন তাদেরও ফিরিয়ে আনা হবে। চিকিৎসকদের পরামর্শ ও মিয়ানমারের আনুষ্ঠানিকতা শেষে বিশেষ ফ্লাইটটি ঢাকায় ফিরবে।

প্রসঙ্গত বুধবার সন্ধ্যায় মিয়ানমারের ইয়াঙ্গুন বিমানবন্দরে বৈরী আবহাওয়ার মধ্যে অবতরণ করতে গিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট রানওয়ে থেকে ছিটকে পড়ে।

দুর্ঘটনার শিকার বিমানটিতে পাইলট, ক্রুসহ ৩৫ যাত্রী ছিলেন বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। তাদের মধ্যে ইয়াঙ্গুনে চিকিৎসাধীন ১৮ জনের মধ্যে চারজনকে বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত