কাদেরকে হাসপাতালে দেখে এলেন রাষ্ট্রপতি

প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৮:০৪

সাহস ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে যান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ রবিবার বিকাল ৪টা ২৫ মিনিটে হাসপাতালে আসেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। পৌনে ৫টার দিকে তিনি হাসপাতাল থেকে বেরিয়ে যান।

বিএসএমএমইউ সূত্র জানায়, ওবায়দুল কাদেরের পাশে কিছু সময় অতিবাহিত করেন রাষ্ট্রপতি । তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। কর্তব্যরত চিকিৎসকগণ এ সময় ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এবং চিকিৎসার সার্বিক বিষয়ে রাষ্ট্রপতি অবহিত করেন।

রাষ্ট্রপতি চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের আশু আরোগ্য কামনা করেন এবং তার রোগমুক্তির জন্য দেশবাসীর প্রতি প্রার্থনার আহ্বান জানান।

রবিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে প্রথমে বিএসএমএমইউ'র আইসিইউতে ও পরে সিসিইউতে ভর্তি হন কাদের। এনজিওগ্রাম করে তার হার্টে ৩টা ব্লক পেয়েছেন চিকিৎসকরা। এর মধ্যে একটিতে রক্ত সঞ্চালন সচল করা হয়েছে।

এদিকে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়ার জন্য এয়ার অ্যাম্বুলেন্সও প্রস্তুত রাখা হয়েছে বলে জানা গেছে। চিকিৎসকদের সায় পেলে তাকে সিঙ্গাপুর নেওয়া হবে।তবে চিকিৎসকরা জানিয়েছেন এ মুহূর্তে তাকে কোথাও নেওয়া সম্ভব নয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত