বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ জেএমবি নেতা নিহত

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১০:৫২

সাহস ডেস্ক

বগুড়ার শিবগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুরাতন জেএমবির বাংলাদেশ শাখার আমির নিহত হয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, ওই ব্যক্তি পুরাতন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) বাংলাদেশ শাখার আমির।

সোমবার রাত দেড়টার দিকে উপজেলার পিরবের তাঁতিপুকুর এলাকায় এ ঘটনা ঘটে বলে আজ মঙ্গলবার (৬ নভেম্বর) সকালে গণমাধ্যমের কাছে দাবি করেন বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) সনাতন চক্রবর্তী।

নিহত ব্যক্তির নাম খোরশেদ ওরফে মাস্টার সামিল। তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ঘোনারপাড়া এলাকার বাসিন্দা।

এএসপি সনাতন চক্রবর্তী দাবি করেন, রাতে পুলিশ নিয়মিত টহল দিচ্ছিল। এ সময় শিবগঞ্জ উপজেলার পিরবের তাঁতিপুকুর এলাকায় পুলিশের ওপর একদল দুষ্কৃতকারী হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

‘পুলিশ ঘটনাস্থলে খোরশেদ নামের ওই জঙ্গি নেতাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, তিনটি গুলি, একটি বার্মিজ চাকু, একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।’

এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) আহসান এবং কনস্টেবল সাব্বির আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান এএসপি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত