সিরাজগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ২

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ২৩:২৯

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জ সদর উপজেলায় অভিযান চালিয়ে ৮টি ওয়ান শুটার গান ও ১৫ কার্তুজসহ গোপাল চন্দ্র সূত্রধর (৩০) নামে এক অস্ত্রব্যবসায়ী এবং ১টি ওয়ান শুটার ও ২টি কার্তুজসহ নুরুল ইসলাম ওরফে নুরু শেখ (৪২) নামে এক নৌ-ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

বুধবার (১০ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে কাদাই এলাকার ডেলপার্কের মূলফটক থেকে অস্ত্র ব্যবসায়ী গোপাল সূত্রধরকে গ্রেপ্তার করা হয়। গোপাল সূত্রধর বেলকুচি উপজেলার দৌলতপুর গ্রামের হরিপদ চন্দ্র সূত্রধরের ছেলে। এসময় সদর উপজেলার চর রামগাঁতী এলাকায় নিজ বাড়িতে থেকে নৌ ডাকাত নুরুকে গ্রেপ্তার করা হয়। নুরু ওই গ্রামের মৃত জুড়ান আলীর ছেলে।

সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) টুটুল চক্রবর্তী বুধবার বিকেলে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান, গোপাল অজ্ঞাত কোনো এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশে স্কুল ব্যাগের ভেতরে অস্ত্রগুলো নিয়ে কাদাই এলাকার ডেলপার্কের সামনে অবস্থান করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে হাতেনাতে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। 

সংবাদ সম্মেলনে তিনি নৌ ডাকাত নুরুর বিরুদ্ধে হত্যা ও অস্ত্র মামলাসহ চারটি মামলার বিবরণ দিয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চর রামগাঁতী এলাকায় নিজ বাড়িতে অভিযান চালিয়ে নৌ-ডাকাত নরুকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এসপি টুটুল চক্রবর্তী।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত