x

এইমাত্র

  •  আরও এক সপ্তাহের কঠোর লকডাউনের সুপারিশ
  •  হাসপাতালে ভর্তি করোনা রোগীরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর
  •  সাতদিনের রিমান্ডে হেফাজত নেতা মামুনুল হক
  •  লকডাউনের মেয়াদ আরও ৭ দিন বাড়তে পারে

বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী

প্রকাশ : ০৭ মার্চ ২০২১, ১৭:০৩

সাহস ডেস্ক

বরিশালে জন্ম নেয়া বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী রবিবার (৭ মার্চ) ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন।

পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড মঞ্চে হাজির হলে ৭০ বছর বয়সী মিঠুনকে বিজেপির পতাকা তুলে দেন দলের রাজ্য নির্বাচন ইনচার্জ কৈলাশ বিজয়ভার্জিয়া এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই মাসের শেষের দিকে পশ্চিমবঙ্গে ভোট শুরু হবে।

মিঠুনদা হিসেবে পরিচিত এই অভিনেতা ব্রিগেড মঞ্চে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি দেয়া বক্তব্যে বলেন, বাঙালি হিসেবে আমি গর্বিত। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে মঞ্চে আসতে পেরে আমি গর্বিত। এটা আমার কাছে ছিল স্বপ্ন যা সত্যি হলো।

রাজ্যের বর্তমান ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের সাবেক এমপি বলেন, আমি জানি আপনারা আমার ডায়লগ পছন্দ করেন। এখানে আমার নতুন ডায়লগ হলো- আমি জলঢোড়া সাপ নই। বেলেবোড়াও নই। আমি জাত গোখরা, এক ছোবলে ছবি।

এর আগে ইউএনবি খবর প্রকাশ করে যে, মিঠুনদা বিজেপিতে যোগ দেবেন। বিশেষজ্ঞরা ইউএনবিকে বলেন, বিজেপির জন্য মিঠুন চক্রবর্তী হতে পারেন একজন আদর্শ মুখ্যমন্ত্রী প্রার্থী।

বরিশালে (বর্তমান বাংলাদেশ) জন্মগ্রহণ করা এবং পশ্চিমবঙ্গে বেড়ে ওঠা মিঠুনদা ১৯৭৬ সালে মৃগায়াতে অভিনয় দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। এর জন্য সেরা অভিনয় শিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান তিনি।

পরে তাহাদের কথা (১৯৯২) ও স্বামী বিবেকানন্দতে অভিনয়ের জন্য আরও দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। ৪৫ বছরের ক্যারিয়ার জীবনে তিনি ৩৫০টি সিনেমায় অভিনয় করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত