ভারতে যাত্রীসহ বাস চুরি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪০

সাহস ডেস্ক

ভারতের তেলঙ্গনা রাজ্যের ভিকারাবাদে পনের জন যাত্রীসহ একটি বাস নিয়ে পালিয়ে গেছে চোর। যদিও কিছুক্ষণ পর বাসটিকে প্রশাসনের সহায়তায় উদ্ধার করা হয়।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় রাজ্যের সরকারি পরিবহনের একটি বাস যাত্রীদের নিয়ে তেলেঙ্গানার কারানকোট থেকে ওদিপুর গ্রামের দিকে যাচ্ছিল। পথে ভিকারাবাদ নামক জায়গায় বাসটি থামিয়ে সড়কের পাশে থাকা একটি হোটেলে চালকসহ কন্ডাক্টর রাতের খাবার সংগ্রহ করতে যান। পরে ফিরে এসে আর বাসটি খুঁজে পাননি।

পরবর্তীতে সঙ্গে সঙ্গে ডিপো ম্যানেজার কে রাজাশেখরকে ফোন করে সমস্ত ঘটনার কথা খুলে বলেন। পাশাপাশি পুলিশকেও ইনফর্ম করেন।

ওই বাসে থাকা এক যাত্রী ডিপো ম্যানেজার তাদের টেলিফোনে বলেন, প্রথমে বাসটিতে একজন চালক ও কন্ডাক্টর ছিলেন। একটা জায়গায় বাসটি থামিয়ে তারা খেতে যান। কিছুক্ষণ পর চালকের আসনে অন্য একজন বসে আচমকা বাসটি চালিয়ে দেয়। দেখে মনে হচ্ছিল সে মদ্যপান করেছে। 

তিনি আরও জানান, বাসের যাত্রীরা তাকে কন্ডাক্টরের কথা জিজ্ঞাসা করলে জবাবে ওই ব্যক্তি জানায়, চালক ও কন্ডাক্টরের ভূমিকা সে একাই পালন করবে। বাসটি চলতে শুরু করার কিছুক্ষণ পর মালাপ্পা এলাকায় আচমকা একটি লরিকে ধাক্কা মারে ওই ব্যক্তি। এরপর লরির চালক ও স্থানীয়রা তাকে মারধর করতে এলে প্রাণভয়ে সে বাস ছেড়ে পালিয়ে যায়। 

পরে স্থানীয় থানায় খবর দেন বাসের যাত্রীরাই। খবর পেয়ে পরিবহণ দপ্তরের পক্ষ থেকে অন্য চালক পাঠিয়ে বাসটিকে যাত্রীসমেত ডিপোতে ফিরিয়ে আনা হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত