'বাংলাদেশকে হাত করে ক্ষমতায় আসতে চান মমতা'

প্রকাশ : ২৫ জুন ২০১৯, ১৬:১৪

সাহস ডেস্ক

বাংলাদেশের সাথে হাত মিলিয়ে ভারতের প্রধানমন্ত্রী হতে চান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। মঙ্গলবার (২৫ জুন) ভারতের লোকসভায় এমন মন্তব্য করেছেন বিজেপি'র পশ্চিমবঙ্গের নেতা দিলীপ ঘোষ।

নির্বাচনী প্রচারে বাংলাদেশ থেকে অভিনেতা নিয়ে যাওয়ায় এমন মন্তব্য করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেন, বাংলাদেশের সঙ্গে হাত মিলিয়ে ক্ষমতায় আসবেন। এই জন্য নির্বাচনী প্রচারে বাংলাদেশ থেকে অভিনেতাও নিয়ে আসতে হয়েছে তাকে।

উল্লেখ্য, নির্বাচনী প্রচারে মমতা'র তৃণমূল কংগ্রেসের হয়ে অংশ নিয়েছিলেন বাংলাদেশের অভিনেতা ফেরদৌস।

এ সময় মমতাকে কটাক্ষ করে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় দেশের প্রধানমন্ত্রী হতে চান। আমরাও চাই। সংসদে বাংলায় কথা বলা যেতে পারে। কিন্তু ৪২টি আসন নিয়ে প্রধানমন্ত্রী হওয়া যায় না।

দিলীপ ঘোষ সংসদে অভিযোগ করে বলেন, পশ্চিমবঙ্গে সরকার আছে, আইন নেই। থানা আছে, পুলিশ নেই। স্কুল-কলেজ থাকলেও ধর্নায় বসছেন শিক্ষাকর্মীরা। মুখ্যমন্ত্রী আমাদের এমন সোনার বাংলা উপহার দিয়েছেন। তিনি বলেন, ভাষা নিয়ে বিভেদ তৈরি করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিহারিদের দের ‘বাহারি’ বলা হচ্ছে। বাংলা শিখে রাজ্যে প্রবেশ করতে হবে বলে মমতা নির্দেশ দিয়েছেন।

এ সময় পশ্চিমবঙ্গে নির্বাচন পরবর্তী সহিংসতার তীব্র সমালোচনা করেন বিজেপি দলীয় এই সাংসদ। দিলীপ বলেন, দেশের ৫৪২টি আসনের মধ্যে শুধুমাত্র ৪২টি আসনে হিংসার বাতাবরণ তৈরি হয়েছে। সেখানে ভোটার থাকলেও ভোট দেয়ার অধিকার নেই।

নির্বাচন নিয়ে মমতাকে সমালোচনা করে তিনি বলেন, ইভিএমে হারলে ব্যালট করার দাবি তুলছেন, ব্যালটে হারলে নির্বাচনই বন্ধ করে দিতে চাইছেন। মমতার এখনই ক্ষমতা ছেড়ে দেওয়া উচিত।

সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত