মুম্বাই-সিঙ্গাপুর ফ্লাইটে ‘বোমা আতঙ্ক’

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৬:৩২

সাহস ডেস্ক

বোমা হামলার হুমকি সতর্কতা জানানোর পর সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট ২৬৩ জন যাত্রী নিয়ে নিরাপদে অবতরণ করেছে। সোমবার স্থানীয় সময় রাত প্রায় ১১টা ৩৫ মিনিটের সময় ফ্লাইট এসকিউ৪২৩ মুম্বাই থেকে উড্ডয়ন করেছিল।

মঙ্গলবার (২৬ মার্চ) সিঙ্গাপুরের চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর ওই বোমা হামলার হুমকিটিকে ‘ধাপ্পাবাজি’ মনে করা হচ্ছে বলে জানিয়েছে এনডিটিভি।

দ্য স্ট্রেইটস্ টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, উড্ডয়নের কিছুক্ষণ পর এয়ারলাইনে আসা এক ফোন কলে ওই ফ্লাইটে একটি বোমা আছে বলে দাবি করা হয়। সিঙ্গাপুরের বিমান বাহিনী ফ্লাইটটিকে পাহারা দিয়ে চেঙ্গি বিমানবন্দরে ফিরিয়ে নিয়ে যায় এবং স্থানীয় সময় সকাল প্রায় ৮টার দিকে ফ্লাইটটি সেখানে জরুরি অবতরণ করে।

সব যাত্রীকে নিরাপদে নামিয়ে নেওয়ার পর তাদের সবাইকে নিরাপত্তা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। এই পরীক্ষার সময় কর্তৃপক্ষ একজন নারী ও একটি শিশুকে আটক করে। তারপর পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে।

সিঙ্গাপুর এয়ারলাইনের এক মুখপাত্র বলেছেন, “মুম্বাই থেকে সিঙ্গাপুরগামী এসকিউ৪২৩-তে বোমার হুমকি ছিল বলে নিশ্চিত করছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। ২৬ মার্চ, ২০১৯ সকাল প্রায় ৮টার সময় উড়োজাহাজটি সিঙ্গাপুরে পৌঁছায়। কর্তৃপক্ষগুলোর তদন্তে আমরা সহযোগিতা করছি, কিন্তু বিস্তারিত আর কিছু জানাতে পারছি না বলে দুঃখ প্রকাশ করছি।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত