বিশ্বের সবচেয়ে ধনী জুটির বিচ্ছেদ

প্রকাশ | ১৩ জানুয়ারি ২০১৯, ১৪:৫৮

অনলাইন ডেস্ক

বিশ্বের সবচেয়ে ধনী জুটি জেফ বেজস এবং তার স্ত্রী ম্যাকেনজি আলাদা হতে যাচ্ছে। তাঁরা বিয়ের ২৫ বছর পর আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। অ্যামাজনের প্রধান নির্বাহী বেজসের এক টুইটার পোস্ট থেকে এ তথ্য জানা যায়।

এই জুটি বলেন, ‘দীর্ঘ সময় একে-অপরকে ভালোবেসেছি আমরা এবং আলাদা থাকার ট্রায়াল দেয়ার পর এবার ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে আমরা বন্ধুর মতো একে-অপরের সঙ্গে থাকবো।’

তাঁরা আরও বলেন, ‘আমরা খুবই সৌভাগ্যবান যে একে-অপরকে পেয়েছি। যাদের জন্য দীর্ঘদিন আমরা বিবাহবন্ধনে আবদ্ধ থাকতে পেরেছি তাদের সবাইকে ধন্যবাদ। আমাদের সামনে খুব সুন্দর ভবিষ্যৎ রয়েছে।’

বেজসের বর্তমান বয়স ৫৪ এবং ম্যাকেনজির ৪৮। ১৯৯০-এর দশকে নিউইয়র্কভিত্তিক একটি সংস্থায় কাজ করার সময় তারা বিয়ে করেন। এর কিছুদিন পর ওখান থেকে সিয়াটলে চলে আসেন তারা। আর এখানেই অ্যামাজনের চালু করেন বেজস।

বর্তমানে বিশ্বের শীর্ষ ধনী অ্যামাজনের এই প্রতিষ্ঠাতা। ব্লুমবার্গ বিলিয়নিয়ার্স ইনডেক্সের হিসাব অনুযায়ী, তার মোট সম্পদের পরিমাণ ১৩৭ বিলিয়ন ডলার। অন্যদিকে ম্যাকেনজির বেশ কয়েকটি উপন্যাস লিখেছেন। এর মধ্যে আছে ট্র্যাপস এবং দ্য টেস্টিং অব লুথার অলব্রাইট।

সাহস২৪.কম/ইতু