কর্ণাটকে যাত্রীবাহী বাস খালে, নিহত ২৫

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৮, ১৫:৪৮

সাহস ডেস্ক

ভারতের দক্ষিণাঞ্চলের কর্ণাটক প্রদেশে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে পাঁচ শিশু-সহ অন্তত ২৫ জনের প্রাণহানি ঘটেছে। আহত হয়েছে আরো বেশ কয়েকজন। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে স্থানীয় প্রশাসন। শনিবার (২৪ নভেম্বর) স্থানীয় সময় দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

বেঙ্গালুরু থেকে ১০৫ কিলোমিটার দূরে মান্দায়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। বাসটিতে ৩০ থেকে ৩৫ আরোহী ছিলেন বলে স্থানীয় এক কর্মকর্তা জানিয়েছেন। পুলিশ বলছে, চালক নিয়ন্ত্র হারিয়ে ফেলায় বাসটি খালে পড়ে যায়। খালে পড়ে যাওয়ায় বাসটির অনেক যাত্রী বেরিয়ে আসতে পারেননি। বাসটি উল্টে যাওয়ায় মুহূর্তের মধ্যে পানির নিচে তলিয়ে যায়।

এনডিটিভি বলছে, পার্শ্ববর্তী মাঠ থেকে শ্রমিকরা এসে দ্রুত উদ্ধার তৎপরতা শুরু করেন। তারা বেশ কয়েকজন যাত্রীকে বাসের ভেতর থেকে বের করে আনেন।

কর্ণাটকের উপ-মুখ্যমন্ত্রী ডা. জি পরমেশ্বর বলেন, আমার ধারণা, চালক ভালোভাবে বাসটি পরিচালনা করে নাই, তবে আমি এর কারণ খুঁজে বের করবো।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, দুর্ঘটনা কবলিত বাসটি টেনে তুলতে কাজ করছেন স্থানীয়রা। তারা রশি লাগিয়ে বাসটি টেনে তোলার চেষ্টার পাশাপাশি বাসের ভেতরে আটকা হতাহতদের উদ্ধারে চেষ্টা করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত