x

এইমাত্র

  •  সাহস২৪.কম এর পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক-লেখক-বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা

উইমেন্স ইনোভেশন ক্যাম্প-২০১৮ সফল করতে কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১৪:০৬

সাহস ডেস্ক

একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম এর আয়োজনে আগারগাও এরআইসিটি টাওয়ারের বিসিসি অডিটোরিয়াম  এ “উইমেন্স ইনোভেশন ক্যাম্প ২০১৮” সম্পর্কে সচেতনতা বৃদ্ধির জন্য একটি কর্মশালার আয়োজন করা হয়।

১৫ জুলাই ২০১৮ রবিবার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব (পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ মামুন-আল-রশীদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব এবং এটুআই প্রোগ্রামের প্রকল্প পরিচালক মোঃ মুস্তাফিজুর রহমান (পিএএ), ইউএনডিপি-র এসিস্টেন্ট কান্ট্রি ডিরেক্টর শায়লা খান, বুয়েটের ইলেকট্রনিক ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. সিলিয়া শাহনাজ, মোহাম্মাদিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারের উপ সচিব এবং এটুআই প্রোগ্রামের ইনোভেশন স্পেশালিস্ট শাহিদা সুলতানা। কর্মশালায় বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং সংস্থা থেকে ১০০-র অধিক নারী উদ্যোক্তা এবং শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

কর্মশালায় গ্রামীণফোনের হেড অফ বিসনেস ইনোভেশন সৈয়দ আশিকুর রহমান, টেলেনর গ্রুপের গ্লোবাল কমার্শিয়াল হেড অফ ওয়াওবক্স ফারহানা ইসলাম, এটুআই প্রোগ্রাম, বিভিন্ন উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান, এটুআই প্রোগ্রামের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও বিভিন্ন গণমাধ্যম কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত