সাফারি হলিডেজ দিচ্ছে বিশেষ ১০ শতাংশ মূল্যছাড়

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৯, ১৪:৫৪

সাহস ডেস্ক

একে তো শীতকাল, তারপর আবার ইংরেজি নববর্ষ। তাই এই সময়টাতে বেড়াতে যাওয়ার হারটাও থাকে বেশি। আর তাই ভ্রমণপিপাসুদের ভ্রমণকে আরও সহজ ও সাশ্রয়ী করার লক্ষ্যে ইংরেজি নববর্ষ উপলক্ষে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে সাফারি হলডিজে অ্যান্ড লজিস্টিকস লিমিটেড (www.safariholidays.com.bd)। 

পর্যটকরা ডিসেম্বের মাস থেকেও নিজেদেরে পছন্দ মতো দেশি/বিদেশি ট্যুর প্যাকজে, হোটেল বুকিং ও বিভিন্ন এয়ারলাইন্সের টিকেটে ১০ শতাংশ ছাড় পাচ্ছেন সাফারি হলডিজে অ্যান্ড লজিস্টিকস লিমিটেড।  বিদেশ ভ্রমণরে পাশাপাশি দেশের অভ্যন্তরেও বিভিন্ন পর্যটন স্পটে ভ্রমণে ছাড় দিচ্ছে প্রতষ্ঠানটি। সাশ্রয়ী মূল্যে সাফারি হলিডেজের রয়েছে হানমিুন প্যাকেজ, কাপল প্যাকেজ, ফ্যামেলি বা কর্পোরেটে ইভেন্ট প্যাকেজ। এছাড়া বিশেষ বিশেষ দিবসে যেমন, বিজয় দিবস, স্বাধীনতা দিবস,আর্ন্তজাতকি মাতৃভাষা দিবস, ভালোবাসা দিবস ও নবর্বষ উপলক্ষওে সাফারি হলিডেজে রয়েছে আর্কষণীয় প্যাকজে। 

সাফারি হলডিজে অ্যান্ড লজিস্টিকস লিমিটেডর ব্যবস্থাপনা পরচিালক প্রকৌশলী কামরুল হাসান বলনে, এখন চলছে পর্যটন মৌসুম। অনেকেইে পরিবার পরিজন নিয়ে ঘুরতে বের হন। তারা যেন সাধ্যের মধ্যে একটু কম খরচে ভ্রমণটা উপভোগ করতে পারেন সে দিকটা মাথায় রেখেইে বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছি। আমরা থাকা-খাওয়া, যাতায়াতসহ নানা ধরনের প্যাকেজেও ছাড় দিচ্ছি।

দেশে ও দেশের বাইরে প্রায় ৩০০ হোটলেরে সঙ্গে চুক্তি রয়েছে সাফারি হলিডেজের। শুধু নিদিষ্ট বুকিং বা টিকিট কাটাই নয় ভ্রমণে গেলে যে কোন প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবনে, কোথায় খাবেন ইত্যাদি বিষয়ে সব দায়িত্ব থাকে প্রতিষ্ঠানটির। দেশ ও বিদেশেও বেড়ানোর আর্কষণীয় ভ্রমণ অফার, হোটলে, রির্সোট বা প্যাকেজ বুকিংসহ এখানে সব সব পেয়ে থাকেন পর্যটকরা। 

দেশের অভ্যান্তরে কুয়াকাটা, কক্সবাজার, সেন্টমার্টিন, সিলেট, সাজেক, সুন্দরবন, বান্দরবান ও রাঙ্গামাটিতে ভ্রমণের প্যাকেজে রয়েছে সাফারি হলডিজের। এ ছাড়া দেশের বাইরে ভারত, থাইল্যান্ড, নেপাল, ভুটান, মালয়েশিয়া, সিঙ্গাপুর, মালদ্বীপ, ইন্দোনেশিয়া ও চীনে ভ্রমণ প্যাকেজে রয়েছে তাদের।

সাফারি হলডিজেরে ওয়বেসাইট ছাড়াও থাকছে ২৪ ঘণ্টা কল সেন্টার ও লাইভ চ্যাট সুবিধা। যে কোন প্রয়োজনে কল করতে পারনে (+৮৮-০১৮৪৭-২১৭১০১-০৫)নাম্বার।  এ ছাড়া সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্যে আর্কষণীয় অফার ও প্যাকেজ দেওয়া হয়।

সাফারি হলিডেজ-এর ফেসবুক পেজ ( www.facebook.com/safariholidays)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত