সাতক্ষীরায় সিবি হাসপাতাল ১ম বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন ইউনুস আলী স্মৃতি সংসদ

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১১:৪৯

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় সিবি হাসপাতাল প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০১৯ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে ইউনুস আলী স্মৃতি সংসদ ৫৯ রানে জিতে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শুক্রবার (১৯ এপ্রিল) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে সেতুবন্ধন ক্লাব ও ইউনুস আলী স্মৃতি সংসদের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বিকালে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সদ্য পদন্নোতি পাওয়া পুলিশ সুপার ও সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎ মিশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এনডিসি দেওয়ান আকরামুল হক, সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদন এ কে এম আনিসুর রহমান, নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, আক্তারুজ্জামান মুকুল, মো. শফিকুল ইসলাম শফি, মো. ইদ্রিস আলী বাবু, মীর তাজুল ইাসলাম রিপন, কাবিরুজ্জামান রুবেল, লুৎফর রহমান সৈকত, মোফাচ্ছিনুল ইসলাম তপু, সাইফুল ইসলাম বাপ্পি, দারুজ্জামান রুবেল, ফজলুর রহমান ফজলু প্রমুখ। 

সকালে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ইউনুস আলী স্মৃতি সংসদ। প্রথম ইনিংসের নির্ধারিত ৫০ ওভারের মধ্যে ৪৯ ওভার ৫ বল খেলে সব কয়টি উইকেট হারিয়ে ২৩২ রান তুলতে সক্ষম হয় ইউনুস আলী স্মৃতি সংসদ। প্রথম ইনিংসে ব্যক্তিগত সর্বোচ্চ রান করেন রবিউল ৭৩ ও নাইম ৬০ রান।

দ্বিতীয় ইনিংসে সেতুবন্ধন ক্লাব ২৩৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই হোচট খায়। দলীয় ১৭ রানের মাথায় প্রথম উইকেট হারায় সেতুবন্ধন ক্লাব। নিয়মিত বিরতিতে তাদের উইকেট পড়তে থাকে। কোন ব্যাটসম্যান ক্রিজে এসে দাঁড়াতে পারেনি। ফলে ৩৪ ওভার ৫ বল খেলে সবকটি উইকেট হারিয়ে দলীয় মাত্র ১৭৩ রান তুলতে সক্ষম হয়। এবং ইউনুস আলী স্মৃতি সংসদ ৫৯ রান জিতে প্রথমবারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয় বিজয়ী দলের রবিউল এবং ম্যান অফ দ্যা সিরিজ আজিজুর রহমান। মাঠে আম্পায়ারের দায়িত্বে ছিলেন সনজীব কুমার ও বাবলুর রহমান এবং স্কোরার ছিলেন কাজী ফরহাদ ও খোকন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত