ঢাকায় পৌঁছেছেন সৌরভ গাঙ্গুলী

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৮

সাহস ডেস্ক

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিসিআইয়ের বিদায়ী সভাপতি সৌরভ গাঙ্গুলী বাংলাদেশে এসে পৌঁছেছেন। ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপের উদ্বোধন করতে ঢাকায় এসেছেন ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত কিংবদন্তি এই ক্রিকেটার।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালেই ঢাকায় পৌঁছানোর কথা ছিল সৌরভ গাঙ্গুলীর। তবে ফ্লাইট জটিলতায় অনেকটা দেরিতেই পৌঁছেছেন তিনি। বিকেল ৩টা ২০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সৌরভ।

বাংলাদেশে পা রেখে সৌরভ গাঙ্গুলি মেয়র কাপ উদ্বোধনের জন্য বিকেল পৌনে চারটায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে যান। এই অনুষ্ঠান শেষে সন্ধ্যা সাড়ে সাতটায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আইসিআইসিআই ব্যাংকের এক অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

সৌরভকে দিয়ে মেয়র কাপের উদ্বোধন করানোকে বড় চমক বলছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। সম্প্রতি সংবাদ সম্মেলনে মেয়র আতিক জানান, ‘আমি সৌরভ গাঙ্গুলীকে ধন্যবাদ জানাতে চাই। কারণ, উনি মেয়র কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসার জন্য কোনো টাকা নেননি। আমি তাকে বলেছি, এই মেয়র কাপ মাদকের বিরুদ্ধে, ভবিষ্যৎ প্রজন্মকে বার্তা দেওয়ার জন্য আয়োজন করছি। মাদকমুক্ত দেশ গড়তে খেলাধুলার বিকল্প নেই। আমাদের বাচ্চাদের খেলাধুলায় উৎসাহ দেওয়ার জন্য, মাদককে না বলার জন্য এই প্রতিযোগিতা। তিনি বিষয়টি খুব পছন্দ করেছেন।’

আগামী মার্চ মাসে শুরু হবে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপ। এই টুর্নামেন্টে ক্রিকেট, ফুটবল ও ভলিবল ক্যাটাগরিতে উক্ত সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের খেলোয়াড়রা অংশ নেবেন।

সাহস২৪.কম/এমআই/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত