সৌদির প্রীতি ম্যাচে ‘দৃঢ়’ হয়েছে মেসি-নেইমার-এমবাপ্পের সম্পর্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৫:৩৬

সাহস ডেস্ক

তিনজনই পিএসজির হয়ে খেলেন। মেসি আর নেইমারের মাঝে শুরু তো থেকেই দারুণ বন্ধুত্ব। তবে পিএসজির আরেক তারকা কিলিয়ান এমবাপ্পের সাথে তাদের সম্পর্ক খুব একটা ভালো নয়। নেইমারকে তো দেখতেই পারেন না এমবাপ্পে। মেসির সঙ্গেও নাকি তার খুব একটা খাতির নেই। সম্প্রতি সৌদি আরবে প্রীতি ম্যাচ খেলতে গিয়ে এই তিনজনের সম্পর্ক দৃঢ় হয়েছে বলে দাবি করেছেন পিএসজির কোচ ক্রিস্তফ গালতিয়ের।

শনিবার (২১ জানুয়ারি) পিএসজির সংবাদ সম্মেলনে ক্রিস্তফ বলেন, ‘তিন দিন একসঙ্গে থাকলে কথা বা ভাবের আদানপ্রদান হওয়াটা স্বাভাবিক। এতে দলের সংহতিও বাড়ে। আমাদের উদ্দেশ্য ছিল সৌদি আরবে সিরিয়াস একটি ম্যাচ খেলা। খেলোয়াড়েরা খুব মনোযোগীও ছিল ম্যাচটি নিয়ে। আমরা অনেক অনুশীলনও করেছি। এটা একটা প্রীতি ম্যাচের চেয়েও ভালো ছিল।’

গত বৃহস্পতিবার সৌদি আরবের রিয়াদে ক্রিস্টিয়ানো রোনালদোর নেতৃত্বাধীন রিয়াদ অল স্টারের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছে পিএসজি। ম্যাচটি পিএসজি ৫-৪ গোলে জিতেছে। গত কিছুদিন ধরেই পিএসজির ম্যাচ মানেই যেন এমবাপ্পের সঙ্গে মেসি-নেইমারদের বিরোধ। এই দুজনকে তাড়ানোর জন্য এমবাপ্পে উঠেপড়ে লেগেছেন বলে অনেকের ধারণা। এখন ক্রিস্তফ যা বললেন, তা কতটা সত্যি সেটা দেখা যাবে সামনের ম্যাচ গুলোতেই।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত