মুশফিকের হাঁটুর নিচে ৬ সেলাই

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:১২

সাহস ডেস্ক

ফিটনেসের কাজ করতে গিয়ে চোটে পড়েছেন মুশফিকুর রহিম। এতে ছয়টি সেলাই লেগেছে তার। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেসিয়ামে জিম করার সময় বাম হাঁটুর নিচে আঘাত পান মিষ্টার ডিপেন্ডেবল। যার ফলে অন্তত দুই সপ্তাহের বিশ্রামে থাকতে হবে অভিজ্ঞ এ উইকেটররক্ষক-ব্যাটার।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘মুশফিকের চোটটা তেমন খারাপ কিছু না। কোনো প্রকার ফ্র‍্যাকচার (চিড়) ধরা পড়েনি। ৫-৬ টা সেলাই লেগেছে কিন্তু এটা দ্রুতই ঠিক হয়ে যাবে। ফ্র‍্যাকচার না থাকায় সেলাইও কাটা যাবে ১০ দিনের মধ্যে।’

ব্যাট হাতে খুব একটা ভালো সময় পার না করার কারণে কদিন আগেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন মুশফিক। এশিয়া কাপের পারফরম্যান্সের জের ধরে সমালোচনার কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তাকে। এ মিশন শেষ করে এসেই আনুষ্ঠানিকভাবে নিজের ফেসবুক ও টুইটার একাউন্টে পোস্ট দিয়ে অবসরের ঘোষণা দেন এ অভিজ্ঞ ক্রিকেটার।

জাতীয় দল আগামী নভেম্বরে ঘরের মাঠে ভারত সিরিজের আগে শুধু টি-টোয়েন্টিতেই ব্যস্ত থাকবে। যে কারণে সামনে জাতীয় দলের হয়ে খেলার কোনো তাড়া নেই এই অভিজ্ঞ ক্রিকেটারের। তবে মিরপুর স্টেডিয়ামে এসে মুশফিক নিয়মিতই অনুশীলন করে যাচ্ছিলেন। শুক্রবার প্রথমবার মিরপুরে অনুশীলন করেন। দ্বিতীয় দিন অর্থ্যাৎ শনিবার মাঠে এসেই পড়লেন চোটে।

জাতীয় ক্রিকেট লিগের খেলা শুরু হবে আগামী ১০ অক্টোবর থেকে। রাজশাহী বিভাগের হয়ে জাতীয় লিগের সব রাউন্ড খেলবেন বলে বিসিবিকে জানিয়েছিলেন তিনি। সময় মতো সুস্থ হলে প্রথম রাউন্ড থেকেই জাতীয় লিগে দেখা যাবে মুশফিককে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?