শুটিং শেষে নেগেটিভ হয়েই ফিরলেন সাকিব

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৫৭

সাহস ডেস্ক

বিপিএল ফাইনালের আগের দিন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে ছিলেন না ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। ছিলেন না টিম হোটেলেও। জানা যায়, পেটের পীড়ার কারণে সাকিব আনুষ্ঠানিক ফটোসেশনে আসতে পারেননি। কিন্তু কারণ সেটা নয়, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের কারণে তিনি ফটোসেশনে থাকতে পারেন নি।

তবে বিসিবির নিয়ম অনুযায়ী, দলের সঙ্গে যোগ দিতে হলে সাকিবকে করোনা নেগেটিভ হতে হবে। সে নিয়ম মেনেই যোগ দিয়েছেন সাকিব। করোনা টেস্টে নেগেটিভ হয়েই দলের সঙ্গে যুক্ত হয়েছেন এ অলরাউন্ডার। বিষয়টি জানিয়েছেন বিসিবির চিকিৎসক মনজুর ইসলাম।

তিনি বলেছেন, সাকিব বিসিবির কোভিড প্রটোকল মেনে হোটেলে ফিরেছেন। কাল রাতেই তিনি করোনা পরীক্ষা করিয়েছেন। তাতে নেগেটিভ হয়েছেন।

গতকাল বিপিএলের ট্রফি উন্মোচনের সময় সাকিবের না থাকা নিয়ে চলে নানা বিতর্ক। জানা যায়, পেটের পীড়ার কারণে সাকিব আসতে পারেননি। পরে জানা যায় একটি বিজ্ঞাপনের শুটিং করতে যাওয়ায় মাঠে আসেননি সাকিব। আর এ সত্য আড়াল করা নিয়েই চলে সমালোচনা। তবে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে সাকিব না থাকলেও কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েসের সঙ্গে বরিশালের পক্ষ থেকে যোগ দেন দলটির সহ-অধিনায়ক নুরুল হাসান।

আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় শুরু হবে এবারের বিপিএল ফাইনাল ম্যাচ। এই ম্যাচে সাকিব আল হাসানের ফরচুন বরিশালের মুখোমুখি হবে ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ানস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত