দেশের জার্সিতে ৬ মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১৮:১৭

সাহস ডেস্ক

আগামী ৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলবেন না তামিম ইকবাল। আজ বৃহস্পতিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজের ফ্র্যাঞ্চাইজি মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে এক সংবাদ সম্মেলনে এসে একথা নিজেই জানান দেশ সেরা ওপেনার।

তামিম জানিয়েছেন, আগামী ছয় মাস তিনি টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে ভাবছেন না। এই কয়েক মাস তার পুরো ফোকাস থাকবে টেস্ট ও ওয়ানডেতে।

ছয় মাস পর দেশের জার্সিতে টি-টোয়েন্টিতে ফেরা নিয়ে তামিম ইকবাল আরো বলেন, আশা করি এই ছয় মাসে তরুণরা এত ভালো খেলবে-আমার আর প্রয়োজন পড়বে না। তারপরও ছয় মাস পর আল্লাহ মাফ করুক যদি এমন সময় আসে ক্রিকেট বোর্ড, সিলেক্টর বা টিম ম্যানেজম্যান্ট যদি মনে করে আমাকে দরকার। আমিও যদি তৈরি থাকি, তখন আবার এটা নিয়ে আলাপ হবে। কিন্তু এই ছয় মাস ভাবছি না।

বাংলাদেশের জার্সিতে তামিম সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে। গত অক্টোবর-নভেম্বরে হয়ে যাওয়া সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণার আগেই তরুণদের সুযোগ দেওয়া এবং নিজের প্রস্তুতির ঘাটতিকে কারণ দেখিয়ে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তামিম। দেশের হয়ে এ পর্যন্ত ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তামিম। ২৪.০৮ গড় ও ১১৬.৯৬ স্ট্রাইক রেট নিয়ে ১৭৫৮ রান করেছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?