টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫৪

সাহস ডেস্ক

আগামী মাসে শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপকে সামনে রেখে আজ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে প্রথমবারের মতো বিশ্বকাপে ডাক পেয়েছে নতুন ছয় মুখ।

আজ বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দল ঘোষণা করেন জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। এ সময় সঙ্গে ছিলেন অন্য দুই নির্বাচক হাবিবুল বাশার ও আবদুর রাজ্জাক।

অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠেয় এ বিশ্বকাপের জন্য মাহমুদউল্লাহকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। এই দলে প্রথমবারের মতো বিশ্বকাপে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে আছেন আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম, শামীম হোসেন, শরীফুল ইসলাম, মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

বিশ্বকাপে বাংলাদেশ দল:
মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, লিটন দাস, সৌম্য সরকার, নুরুল হাসান, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মেহেদী হাসান, শামীম হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম। সাইডবেঞ্চ: রুবেল হোসেন, আমিনুল ইসলাম।

টানা জিততে থাকায় দলের মধ্যে এখন যে আত্মবিশ্বাস আছে, সেটি বিশ্বকাপে বাংলাদেশ দলকে সাহায্য করবে বলে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে গড়া এই দল বিশ্বকাপে ভালো করবে। আমরা নির্বাচকেরা এই দলকে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। ধারাবাহিকভাবে আমরা তিনটি সিরিজ জিতেছি। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ঘরের মাঠে আমরা সাদা বলের ক্রিকেটের সব সিরিজই জিতেছি। বিশ্বকাপেও এই ধারাবাহিকতা বজায় রাখতে চাচ্ছি। আশা করি দল ভালো করবে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?