ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল ঘিরে চট্টগ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন

প্রকাশ : ১১ জুলাই ২০২১, ০০:৩১

সাহস ডেস্ক

বাংলাদেশ সময় আজ রবিবার ভোরে দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মারাকানায় মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল বনাম আর্জেন্টিনা। মেসি-নেইমারদের এই ফাইনাল ম্যাচ নিয়ে যে কোনো প্রকার অপ্রীতিকর পরিস্থিতি প্রতিরোধে চট্টগ্রাম নগরীর মূল পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) আরাফাতুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ফাইনাল ম্যাচের আগে ও পরে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে রবিবার রাত থেকে নগরীর বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন, যেন কোনো বেআইনি ঘটনা না ঘটে সেজন্য পুলিশ সদস্যরা শহরে টহল দিচ্ছে। বিষয়টি সরকারি সম্পত্তি এবং মানুষের জীবনের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, তাই এই খেলার হার-জিতকে কেন্দ্র করে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা তৈরি করা হলে আইন শৃঙ্খলার পরিপন্থী আচরণ। এতে নগরীর জনসাধারণের জানমালের নিরাপত্তা হুমকির সম্মুখীন হতে পারে। বিষয়টির গুরুত্ব বিবেচনা করে নগরবাসীর নিরাপত্তায় ইতোমধ্য নগরীর বিভিন্ন এলাকায় অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। নগরবাসীকে খেলার ফলাফলকে কেন্দ্র করে পারস্পরিক উস্কানিমূলক আচরণের মাধ্যমে কোন ধরনের অপ্রীতিকর ঘটনায় জড়িত না হতে অনুরোধ করা হচ্ছে। আর এমন আচরণের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটলে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ খবর জানিয়েছে দ্য ডেইলি স্টার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?