হচ্ছে না আজ আবাহনী-মোহামেডানের লড়াই

প্রকাশ : ১৯ জুন ২০২১, ১৯:২৮

সাহস ডেস্ক

আজ সন্ধ্যা সাড়ে ছয়টায় মাঠে গড়ানোর কথা ছিল আবাহনী ও মোহামেডান-ঐতিহ্যবাহী ও চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের লড়াই। কিন্তু বৃষ্টির কারণে ঘণ্টাখানেক আগেই স্থগিত ঘোষণা করা হয়েছে ম্যাচটি। সিসিডিএম এই ম্যাচের পরবর্তী তারিখ ঘোষণা করবে।

শনিবার (১৯ জুন) মিরপুর স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সন্ধ্যা সাড়ে ছয়টা মুখোমুখি হওয়ার কথা ছিল চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই ক্লাবের।

শুধু আবাহনী-মোহামেডান নয়, বৃষ্টির কারণে আজ একটি ম্যাচও শেষ করা যায়নি। সুপার লিগ ও রেলিগেশন পর্ব মিলে মিরপুর আর বিকেএসপিতে ছিল চারটি ম্যাচ।

মিরপুরে দিনের প্রথম ম্যাচে খেলা শুরু হলেও ৯ বল মাঠে গড়ানোর পর পরিত্যক্ত ঘোষণা করা হয় প্রাইম দোলেশ্বর আর গাজী গ্রুপ ক্রিকেটার্সের মধ্যকার ম্যাচ। ফলে পয়েন্ট ভাগাভাগি হয় এই দুই দলের মধ্যে। একই ভেন্যুতে দুপুর ২টায় মাঠে নামার কথা ছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। সেটিও বল মাঠে গড়ানোর আগেই স্থগিত ঘোষণা করা হয়েছে। সাভারের বিকেএসপিতে লিজেন্ডস অব রূপগঞ্জ আর পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যে রেলিগেশন লিগের ম্যাচটিও বৃষ্টির কারণে টস না হতেই স্থগিত করা হয়েছে। খবর জাগো নিউজের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?