মাঠে এরিকসেনের হার্ট অ্যাটাক, ম্যাচ পরিত্যক্ত

প্রকাশ : ১৩ জুন ২০২১, ০১:৪৪

সাহস ডেস্ক

ইউরো চ্যাম্পিয়নশিপে ফিনল্যান্ডের বিপক্ষে মাঠে নেমে প্রথমার্ধের শেষের দিকে হঠাৎ করেই অচেতন হয়ে পড়েন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন। পরে ধরা পড়ে তার হার্ট অ্যাটাক হয়েছে। এক ঘণ্টা বন্ধ থাকার পর, ম্যাচ স্থগিত করা হয়। রয়টার্সের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

উয়েফার দেওয়া সর্বশেষ খবর অনুযায়ী, কোপেনহেগেনের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে এরিকসনকে। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে এক টুইট বার্তায় জানিয়েছে সংবাদমাধ্যম  বিইন স্পোর্টস।

ইউরোপ সেরার টুর্নামেন্ট ইউরোতে কোপেনহেগেনে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নামে ডেনমার্ক ও ফিনল্যান্ড। ইতিহাসে প্রথমবার কোনো বড় টুর্নামেন্টে খেলছিল ফিনল্যান্ড।

জানা গেছে, থ্রো-ইন থেকে বল পেতে খেলার ৪০ মিনিটে ফিনল্যান্ড বক্সের কাছাকাছি চলে যান এরিকসেন, তবে বলটি কাছে আসার আগেই পড়ে যান তিনি। সেসময় গোলপোস্ট থেকে দৌড়ে আসেন ডেনমার্কের গোলকিপার। মুহূর্তের মধ্যেই তাকে তার সতীর্থ ও চিকিৎসকরা ঘিরে ফেলেন। নিমিষেই গোটা গ্যালারি যেন হয়ে ওঠে স্তব্ধ। এরপর বেশ কিছুক্ষণ কৃত্রিম উপায়ে ম্বাস-প্রশ্বাস দেওয়া হয় তাকে। ১৩ মিনিটের মধ্যে হাসপাতালে উদ্দেশে নিয়ে যাওয়া হয় তাকে। যদিও সেসময় তার জ্ঞান ফিরে আসে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত